সর্বশেষ

সেই পোস্টে আপ্লুত পরীমনি

প্রকাশ :


২৪খবর বিডি: 'বড়ই বৈচিত্র্যময় জীবন পার করেছেন পরীমনি। অনেক কাটখড়ের পর হয়েছেন নায়িকা। কারাগারে থেকেছেন। আদালতে যাচ্ছেন। তবে এসব ঝামেলা তিনি এখন একপাশে রেখেছেন। ব্যস্ত আছেন একদম নিজেকে নিয়ে। এর পেছনের কারণটা এখন কমবেশি সবারই জানা। আর কয়েক মাস পরেই নতুন এক পরিচয় হবে তার।

যে পরিচয় যেকোনো মেয়ের জন্যই ভীষণ আবেগের মায়ায়। মা হওয়ার অপেক্ষায় আছেন পরীমনি।'

-এ নায়িকা যে মধুর এক সময় পার করছেন তা তার চোখে মুখে স্পষ্ট। মাতৃত্বকালীন সময়টাকে তিনি আলিঙ্গন করছেন প্রতিটি পরতে পরতে। মা হওয়া খবর দেয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনাগত সন্তান সংশ্লিষ্ট ছবি ও লেখা প্রকাশ করে আসছেন। আর বেবি বাম্পের ছবি প্রকাশ করা মাত্রই হচ্ছে ভাইরাল। পরীমনির ভক্ত, অনুসারীদের মধ্যেও বেশ উচ্ছ্বাস-উন্মাদনা কাজ করছে বলেই বোঝা যাচ্ছে।

-সবশেষ নিজের ফেসবুক অ্যাকাউন্ট ও পেজে একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। ছবিতে সঙ্গে রয়েছেন তার স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ। ছবিতে দেখা যায় পরীমনি সবুজ প্রকৃতি আর রাজের কোলে হেলান দিয়ে যেন বিশুদ্ধ বাতাস নিচ্ছেন অনাগত সন্তানের জন্য।

সেই পোস্টে আপ্লুত পরীমনি

শুভ্র পোশাকে পরম যত্নে নিজের বেবি বাম্প আগলে রয়েছেন নায়িকা। আর তাকে ভালোবাসার আলিঙ্গনে জড়িয়ে তার কপালে চুমু আঁকছেন রাজ।


' আপ্লুত পরীমনি সেই পোস্টে লেখেন, আমি এত এতবার লিখতে চেয়েছি কিন্তু পারছি কই আর! লিখতে গিয়ে কেবল ছবিটার দিকেই একমনে চেয়ে থাকি। কী যে মায়া! এমন মায়ার মুহূর্তেরা পৃথিবীর সমস্ত সুখ এক করে দেয়। শুকরিয়া।'

 

Share

আরো খবর


সর্বাধিক পঠিত